ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলেজ শিক্ষার্থী সাকিব হত‍্যায় জড়িতদের গ্রেফতার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
কলেজ শিক্ষার্থী সাকিব হত‍্যায় জড়িতদের গ্রেফতার দাবি

সাভার (ঢাকা): সাভারে কলেজ শিক্ষার্থী সাকিব আল হাসান হত‍্যাকাণ্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তি এবং পলাতক আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে নিহতের সহপাঠী ও স্বজনরা।

রোববার (১০ এপ্রিল) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় মিরপুর মফিদিয়াম স্কুল অ্যান্ড কলেজের সামনে এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে নিহত সাকিবের সহপাঠী রাশেদ মিয়া বলেন, পাওনা টাকা চাওয়ায় পরিকল্পনা করে আমাদের বন্ধু সাকিবকে নির্মমভাবে হত‍্যা করা হয়েছে। হত‍্যাকারীদের মধ্যে যারা পলাতক রয়েছে তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। এছাড়া দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

নিহত সাকিবের বড় ভাই রাকিব মিয়া বলেন, পাওনা ছয় হাজার টাকা ফেরত চাওয়ায় আমার ভাইকে পরিকল্পিতভাবে হত‍্যা করে ওর বন্ধু পিয়াস, ইমন, নাবিন, রাজুসহ অন্যরা। এ ঘটনায় পিয়াস, ইমন ও রাজুকে গ্রেফতার করা হলেও নাবিন এবং অন্য আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা তাদের গ্রেফতারের দাবি জানাই।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মোখলেছুর রহমান বাংলানিউজকে বলেন, কলেজ শিক্ষার্থী সাকিব হত‍্যা মামলায় প্রধান আসামিসহ তিনজনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

প্রসঙ্গত, নিখোঁজের ১০ দিন পর গত ২৬ মার্চ সাভারের বনগাঁও ইউনিয়নের একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে সাকিবের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয় এবং সাকিবের বন্ধু পিয়াসকে আটক করা হয়। পরে র‍্যাব সাকিবের অপর বন্ধু ইমনকে গ্রেফতার করে।

বাংলা‌দেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।