ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জামাতার নামে শ্বশুর হত্যার মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
জামাতার নামে শ্বশুর হত্যার মামলা

বরিশাল: মেয়ে জামাতা ও তার সহযোগীদের হামলায় শ্বশুর খুনের ঘটনায় দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) দিনগত রাতে জেলার গৌরনদী মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

এদিকে মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে নিহত হারুন মৃধার (৬০) মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের হারুন মৃধার মেয়ে শান্তোপা খানম জানান, দুই বছর আগে একই গ্রামের সিকিম আলী বয়াতীর ছেলে মাসুম বয়াতীর (২৮) সঙ্গে সামাজিকভাবে তার বিয়ে হয়। মাসুমের সঙ্গে তার মেঝ ভাবির পরকীয়ায় বাধা দেওয়ায় সম্প্রতি তাদের দাম্পত্য কলহ শুরু হয়। এক পর্যায়ে তাকে (শান্তোপা) অমানসিক নির্যাতন শুরু করে মাসুম। নির্যাতন সহ্য করতে না পেরে এক মাস আগে তিনি মাসুমকে ডিভোর্স দেন।

তিনি আরও জানান, সোমবার বিকেলে গৌরনদীর হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় তাকে একাকী পেয়ে মাসুম ও তার সহযোগিরা তুলে নেওয়ার জন্য পথরোধ করে টানা হেচরা শুরু করেন। ওইসময় তার বাবা হারুন মৃধার ঘটনাস্থলে পৌঁছে বাধা দেওয়ায় মাসুম তাকে মারধর করেন। এতে ঘটনাস্থলেই তার বাবা হারুন মৃধা মারা যান।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।