ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্বিতীয় বিয়ের সন্দেহ, ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
দ্বিতীয় বিয়ের সন্দেহ, ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

নরসিংদী: নরসিংদীর শিবপুরে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ ওঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সেফেরচর গ্রামে এই ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ওই নারীর নাম মুক্তা বেগম। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্বামী পেশায় প্রাইভেটকার চালক।

স্থানীয়রা জানান,  মনোহরদী উপজেলার বাসিন্দা ওই ব্যক্তি স্ত্রী মুক্তা বেগমকে নিয়ে শিবপুরের মুন্সেফেরচর গ্রামে ভাড়া থাকতেন। সম্প্রতি তার দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লে স্ত্রীর সঙ্গে বিরোধ হয়। এ গটনায় ক্ষুব্ধ স্ত্রী সোমবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো কোনো কিছু দিয়ে স্বামীর গোপনাঙ্গ কাটতে শুরু করেন। তখন ওই ব্যক্তি চিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হন। পরে তাকে উদ্ধার করে মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোরে নরসিংদী জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
 
ভুক্তভোগী বলেন, রাতে ব্যথার যন্ত্রণায় আমার ঘুম ভাঙলে দেখি হাত-পা বাঁধা। সারা বিছানা রক্তে ভেসে গেছে। পরে আমি চিৎকার করলে প্রতিবেশিরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন বলেন, আমরা খবর পাওয়ার পরে রাতেই ভুক্তভোগীর অভিযুক্ত স্ত্রী মুক্তা বেগমকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসি। প্রাথমিক ভাবে জানতে পেরেছি ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ের  গুঞ্জন  আছে, আবার স্ত্রী মুক্তা বেগমের কোনো খোঁজ রাখতো না। যার কারণে স্ত্রী এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

তিনি বলেন, আমরা এ ব্যাপারে তদন্ত করছি, তদন্তের পর প্রকৃত কারণ বলা যাবে। আর এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের কেউ এখনো থানায় কোনো অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।