ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে

ফরিদপুর: দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় ফরিদপুরের অম্বিকা মেমোরিয়াল হলে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এতে স্থানীয় ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ প্রায় ৪০০ অতিথি অংশগ্রহণ করেন।  

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ বলেন, বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার অন্যতম বড় গ্রুপ। এ গ্রুপ বাংলাদেশের প্রতিটি ব্যবসায় অনন্য অবদান রেখে চলেছে। সিমেন্ট সেক্টরকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়।  

এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্য সবার কাছে দোয়া কামনা করে তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরসহ এ গ্রুপের সঙ্গে জড়িত সবাইকে যেন আল্লাহ নেক হায়াত দান করেন। সিমেন্ট সেক্টরের সাফল্য ও বরকত কামনা করেন এ বিক্রয় কর্মকর্তা।  

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) মো. জিয়াউর রহমান, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার (ফরিদপুর ডিভিশন) মো. খায়রুল হাসান (সোহাগ), বসুন্ধরা সিমেন্টের এরিয়া সেলস্ ম্যানেজার মীর গাজ্জালী আহম্মেদ, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস্ ম্যানেজার মো. আলামিন কবির, বসুন্ধরা সিমেন্টের এক্সিকিউটিভ (ব্র্যান্ড) শাহ শরীফ মাহমুদসহ সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরিদপুরের ওয়ারলেসপাড়া জামে মসজিদের খতিব মুফতি কামরুজ্জামান (টিপু)।

এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি (ব্যবস্থাপনা পরিচালক) সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহ'র শান্তি, সমৃদ্ধি, মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।  

পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে প্রীতিভোজের আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।