ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ৬৩১ পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ৬৩১ পরিবার

কুড়িগ্রাম: কুড়িগ্রামে ঈদ উপহার হিসেবে গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের মাথা গোঁজার ঠাঁই ঘর পাচ্ছেন ৬৩১ গৃহহীন পরিবার।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার ৯টি উপজেলায় ৬৩১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর হস্তান্তর করবেন।



কুড়িগ্রাম জেলার সদর উপজেলায় ৮২টি, নাগেশ্বরী উপজেলায় ৮০টি, ভূরুঙ্গামারী উপজেলায় ৬০টি, ফুলবাড়ী উপজেলায় ৬২টি, রাজারহাট উপজেলায় ৭০টি, উলিপুর উপজেলায় ৬৩টি, চিলমারী উপজেলায় ১১০টি, রৌমারী উপজেলায় ৪০টি, চর রাজিবপুর উপজেলায় ৬৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে হস্তান্তর করা হবে।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২৬ এপ্রিল প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর এবারের ঈদ উপহার হিসেবে সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় তৃতীয় পর্যায়ে কুড়িগ্রামের ৯ উপজেলায় ৬৩১টি ঘর হস্তান্তর করা হবে। প্রতিটি ঘরে বিদ্যুৎ, রাস্তা, স্যানেটারি ও পানিসহ সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।