ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেটে লন্ড্রি ব্যবসায়ীকে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
সিলেটে লন্ড্রি ব্যবসায়ীকে হত্যা

সিলেট: সিলেটের উপশহরে মোবাইল ফোন চুরি হওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে সেলিম মিয়া নামে এক লন্ড্রি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপশহর আই ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত মো. সেলিম মিয়া উপশহর আই ব্লকের রেইনবক্স অটো ড্রাই ক্লিনার্স স্বত্বাধিকারী।

এ ঘটনায় অভিযুক্ত নজমুল ইসলাম নামে একজনকে আটক করেছে শাহপরাণ (র.) থানা পুলিশ। আটক নজরুলের গ্রামের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়।

স্থানীয়রা জানান, উপশহর আই ব্লকের একটি বাসায় বেড়াতে আসা নজমুল ইসলাম সন্ধ্যায় মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে লন্ড্রি ব্যবসায়ী সেলিম মিয়াকে সজোরে ধাক্কা দেন। এতে পড়ে গিয়ে সেলিম মিয়া মাথায় আঘাত পান। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ওয়েসিস হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসএমপির শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, মোবাইল ফোন চুরি হওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে নজমুল ইসলাম সন্দেহবশত লন্ড্রি ব্যবসায়ীকে ধাক্কা দেন। এ সময় পড়ে গিয়ে সেলিম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ঘটনায় অভিযুক্ত নজমুলকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।