ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে গাঁজা-ইয়াবাসহ গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
যাত্রাবাড়ীতে গাঁজা-ইয়াবাসহ গ্রেফতার ৫

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ পাঁচ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতাররা হলেন- জাবেদ উদ্দীন (৩৫), আব্দুল কুদ্দুস (৩০), আমিন উল্লাহ (৫২), টিটু হোসেন (৪৫) ও শিল্পী আক্তার (২৯)।

অভিযানে ৭১ কেজি গাঁজা, এক হাজার ২০০ পিস ইয়াবা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে  ৫১ কেজি গাঁজা ও এক হাজার ২০০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়। গ্রেফতারদের তল্লাশি চালিয়ে জব্দ করা হয় নগদ ১২ হাজার ৮০০ টাকা ও চারটি মোবাইল ফোন।

এর আগে সোমবার (২৫ এপ্রিল) দিনগত রাতে অপর একটি অভিযানে সায়েদাবাদ এলাকা থেকে গ্রেফতার হন দুজন। তাদের কাছ থেকে ২০ কেজি ২০০ গ্রাম গাঁজা ‍উদ্ধার করা হয়। এছাড়াও তাদের তল্লাশি চালিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১০ এর সিও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীসহ বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এসজেএ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।