ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়ায় ভোগান্তি ছাড়াই পার হচ্ছে যানবাহন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
পাটুরিয়ায় ভোগান্তি ছাড়াই পার হচ্ছে যানবাহন 

মানিকগঞ্জ: পোশাক কারখানা ছুটি হওয়ায় যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে পাটুরিয়া ঘাট এলাকায়। তবে কোনো প্রকার ভোগান্তি ছাড়াই যানবাহনগুলো পার হচ্ছে পদ্মা নদী।

 

শনিবার (৩০ এপ্রিল) সকাল ১০ টার দিকে পাটুরিয়া ঘাট এলাকাতে যাত্রীর চাপ রয়েছে এবং ছোট বড় মিলিয়ে যানবাহনের দীর্ঘ সারির তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।  

পাটুরিয়া জিরো পয়েন্ট থেকে আরসিয়ালের মোড় পর্যন্ত যাত্রীবাহী পরিবহন অর্ধশতাধিক ও ছোট গাড়ি (প্রাইভেটকার) শতাধিক নৌপথ পারের অপেক্ষায় রয়েছে।  

রাজবাড়ীগামী গার্মেন্টস কর্মী আব্দুল সালাম বলেন, সকালের দিকে রওনা হয়েছি ঢাকার নবীনগর এলাকা থেকে, রাস্তায় কোনো যানজট ছিল  না। ঘাটে এসে দেখি এখানেও মানুষের তেমন জটলা নেই, কোনো ঈদের সময় এই রকম দেখি নাই।  

ছোট গাড়ির লাইনে অপেক্ষমান চালক রমিজ মিয়া বলেন, ছোট গাড়ির লাইনে টেপড়া থেকে ঢুকেছি আধা ঘণ্টা আগে, আর কিছু সময়ের ভেতর ফেরির টিকিট পাবো এবং ফেরিতে উঠতে পারবো।  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, সকালের দিকে কিছু ছোট গাড়ির চাপ ছিল তবে এখন কোনো প্রকার  যানবাহনের চাপ নাই। যে সব যানবাহনগুলো ঘাট এলাকাতে আসছে কিছু সময় অপেক্ষা করে ফেরিতে উঠে পদ্মা পারি দিচ্ছে। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ২১টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পার করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।