ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাকস্থলিতে করে ইয়াবা পাচার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মে ১, ২০২২
পাকস্থলিতে করে ইয়াবা পাচার, গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর উত্তরা থেকে অভিনব কায়দায় পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেট নিয়ে পাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মাদক কারবারিরা হলেন—মো. দুলাল সিকদার (২৭) ও মো. মনিরুজ্জামান (২৬)।

রোববার (০১ মে) দুপুরে উত্তরা পূর্ব থানাধীন আব্দুল্লাহপুরে ময়মনসিংহ টু ঢাকা মহাসড়কের পূর্ব পাশে খন্দকার সিএনজি স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার আসামিদের হাসপাতালে নিয়ে এক্স-রে করানো হলে তাদের পাকস্থলিতে সন্দেহজনক বস্তুর উপস্থিতি ধরা পড়ে। পরে আসামিদের পাকস্থলি থেকে বিশেষ কৌশলে বহন করা ১৮০টি ক্যাপসুল (যার প্রত্যেকটির ভেতরে ৫০টি করে) মোট ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও আসামিদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন এবং নগদ ৪ হাজার ২০ টাকা জব্দ করা হয়।

এএসপি নোমান আহমদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন, তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবার চালান নিয়ে আসেন। পরে ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনের মাধ্যমে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক কারবারিদের কাছে সরবরাহ করেন। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মে ০১, ২০২২
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।