ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নড়িয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মে ২, ২০২২
নড়িয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় মেহেদী হাসান খান (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে তার দুলাভাইয়ের বিরুদ্ধে।  

সোমবার (২ মে) উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

মেহেদী হাসান উপজেলার মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান (৩০) সোমবার সন্ধ্যায় প্রতিবেশী জিতু ব্যাপারীর উঠানে পারিবারিক কলহ নিয়ে তার স্ত্রী সোনালী আক্তারকে বকাঝকা করছিলেন। একপর্যায়ে জামু খান তার স্ত্রী সোনালীকে মারতে গেলে সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান বাধা দেন। ক্ষিপ্ত হয়ে জামু খান তার শালা মেহেদীর পেটে ছুরিকাঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে গেলে সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদীর বাবা আলমগীর খান বলেন, মেহেদী আমার ওয়ার্কসপে কাজ করতো। আমার ভালো ছেলেকে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করেছে। তাকে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক।

নড়িয়া থানার ওসি (তদন্ত) আবীর হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মেহেদীর মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও তার পরিবারের লোকজন পলাতক। তাদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।