ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে আইসসহ  ১২ মামলার  ২  আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মে ৬, ২০২২
পিরোজপুরে আইসসহ  ১২ মামলার  ২  আসামি গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরে ক্রিস্টাল মেথ বা আইস, ইয়াবা ও গাঁজাসহ এক ডজন মামলার আসামিসহ দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতারের খবর নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার সদর উপজেলার মুলগ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মো. ওমর ফারুক (৪২) ও উপজেলার ছোট  খলিসাখালী গ্রামের মো. মাসুম হাওলাদারের ছেলে মো. রেজাউল করিম (৩৫)।  

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জসিম জানান, বৃহস্পতিবার (০৫ মে) দুপুরে   গোপন সংবাদের ভিত্তিতে মুলগ্রামে ওমর ফারুকের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বসতঘরে রাখা সাড়ে চার গ্রাম আইস ও দুইশ’ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। এসময়  সেখানে থাকা আরেক মাদক ব্যবসায়ী মো. রেজাউলকে ২১ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক ওমর ফারুক এক ডজন মামলার   ও রেজাউল অর্ধ ডজন মামলার আসামি। তাদের নামে গ্রেফতারি পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। তারা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।  

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃতদের নামে গোয়েন্দা পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মে ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।