ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মে ১২, ২০২২
হবিগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার রাঙেরগাঁও গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি সেলিম মিয়াকে (৩৮) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় পুলিশ জড়িত থাকার অভিযোগে নজরুল ইসলাম খোকা (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে।

বুধবার (১১ মে) সন্ধ্যায় উপজেলার মশাজাহান গ্রামে এ ঘটনা ঘটে। আহত সেলিম হবিগঞ্জ সদর উপজেলার রাঙেরগাঁও গ্রামের মৃত রজব আলীর ছেলে।  

গ্রেফতার খোকা মশাজানের মতিউর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সেলিম মিয়ার সঙ্গে খোকার পূর্ব বিরোধ ছিল। বুধবার সন্ধ্যায় সেলিম মোটরসাইকেলে মশাজান  ব্রিজের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় খোকা সেলিমকে কুপিয়ে জখম করেন। সেলিমের পেটে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে। পরে তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে, যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের খবর পেয়ে এলাকার কিছু লোক খোকাকে ধাওয়া করেন। তার দুই হাতে দুইটি অস্ত্র ছিল। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১২ রাউন্ড ফাঁকা গুলি করে খোকাকে উত্তেজিত জনতার হাত থেকে রক্ষা করে এবং গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় তিনজন পুলিশ সদস্য আঘাতপ্রাপ্ত হন।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বাংলানিউজকে জানান, স্থানীয় জনতার কবল থেকে উদ্ধার করে খোকাকে গ্রেফতার দেখানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, মে ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।