ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই দিন পর বাঁশঝাড়ে মিললো নিখোঁজ শিশু সামিয়ার লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
দুই দিন পর বাঁশঝাড়ে মিললো নিখোঁজ শিশু সামিয়ার লাশ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় নিখোঁজ হওয়ার দুই দিন পর বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে সামিয়া আক্তার (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে কলতাসূতি নয়াবাড়ি এলাকার জঙ্গল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

সামিয়া কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ঝাটিয়াপাড়া গ্রামের আব্দুল মতিনের মেয়ে।

পরিবার ও পুলিশ জানায়, সামিয়া কলতাসূতি নয়াবাড়ি এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। তার বাবা আব্দুল মতিন রাজমিস্ত্রী। মা তৈরি পোশাক কারখানায় কাজ করেন। গত ১৫ মে (রোববার) কাজের প্রয়োজনে সামিয়ার বাবা-মা বাইরে যায়। এ সময় বিকেলের দিকে খেলতে বের হয়ে নিখোঁজ হয় সে। পরে এদিক-সেদিক খোঁজাখুঁজি করেও সামিয়ার কোনো সন্ধান মেলেনি। এ বিষয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্বজনরা।

এদিকে মঙ্গলবার সকালে বাসা থেকে কিছু দূরে একটি বাঁশঝাড়ে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বাংলানিউজকে বলেন, বাসার পার্শ্ববর্তী একটি বাঁশঝাড় থেকে শিশু সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার শিশুর পরনে কিছু ছিল না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর ঝোঁপের মধ্যে মরদেহ ফেলে দেওয়া হয়েছে। শিশু সামিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।