ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গৃহশিক্ষক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, মে ২৪, ২০২২
শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গৃহশিক্ষক কারাগারে প্রতীকী ছবি

ফেনী: ফেনীর পরশুরাম উপজেলায় শিশুকে (৯) ধর্ষণচেষ্টার অভিযোগে এক গৃহশিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। ওই গৃহশিক্ষকের নাম আফাজ উদ্দিন (২৪)।

অভিযুক্ত আফাজ উদ্দিনের বাড়ি মির্জানগর ইউনিয়নে। সন্ধ্যায় ওই শিশুর বাড়িতে গিয়ে তাকে আরবি পড়াতেন আফাজ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রোববার (২৩ মে) সন্ধ্যায় শিশুটির বাড়িতে তাকে পড়াতে যান আফাজ। পড়ানোর সময় তার মা পাশের ঘরে চলে যান। এ ফাঁকে আফাজ শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করেন। এ সময় ওই শিশুর চিৎকার ও কান্না শুরু করে। কান্নার শব্দ শুনে শিশুর মা ঘরে এসে বিষয়টি জানতে পারেন। তখন তিনি প্রতিবেশীদের ডেকে গৃহশিক্ষকের অপকর্মের কথা জানান।

পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে জাতীয় জরুরি সেবা ৯৯৯-নম্বরে কল করে বিষয়টি জানান। পরে পরশুরাম থানা-পুলিশ ওই বাড়িতে গিয়ে গৃহশিক্ষক আফাজ উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার রাতেই শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পরশুরাম থানায় একটি মামলা করেন। ওই মামলায় আফাজ উদ্দিনকে গ্রেফতার দেখানো হয়।

সোমবার (২৪ মে) তাকে আদালতে তুললে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরার আদালতে শিশুটির জবানবন্দি গ্রহণ করা হয়েছে। আদালত আফাজ উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।