ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে আগুনে পুড়ে ছাই ২০ দোকান, ২ কোটি টাকার ক্ষতি 

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
বাগেরহাটে আগুনে পুড়ে ছাই ২০ দোকান, ২ কোটি টাকার ক্ষতি 

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান সম্পূর্ণ পড়ে গেছে। এতে দোকান মালিকদের অন্তত ২ কোটি টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শরণখোলা উপজেলার রায়েন্দা পাঁচ রাস্তার মোড় এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টা এবং সাড়ে ১১ টার দিকে মুষলধারার বৃষ্টি শুরু হলে আগুন নিয়ন্ত্রণে আসে।  
এতক্ষণে বাজারের মিষ্টির দোকান, মুদি দোকান, ফার্মেসি, ইলেকট্রনিক্স-প্লাস্টিক পণ্যেসহ অন্তত ২০টি দোকান পুড়ে ভস্মিভূত হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।  

রায়েন্দা বাজার কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুল বলেন, আগুনে তাদের অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে। শুরুতেই আগুন নিয়ন্ত্রণে না আসার কারণ হিসেবে ফায়ার সার্ভিসের গাফিলতিকে দায়ী করেন তিনি। একই সাথে সরকারের কাছে ব্যবসায়ীদের ক্ষতিপূরণেরও দাবি জানান তিনি।

তবে শরণখোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মো: আফতাব ই আলম বলেন, আগুন নিয়ন্ত্রণে চেষ্টায় কোনো ত্রুটি নেই তাদের, আগুন ঘণ্টাব্যাপী জ্বলেছিলো। এখন পূর্ণ নিয়ন্ত্রণে, ছড়িয়ে পড়ার শংকা নেই। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।