ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুসিক নির্বাচন: পরিবহনে নৌকার পোস্টার সাঁটানোয় জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
কুসিক নির্বাচন: পরিবহনে নৌকার পোস্টার সাঁটানোয় জরিমানা ছবি: বাংলানিউজ

কুমিল্লা: যানবাহনে পোস্টার সাঁটিয়ে আচারণবিধি ভঙ্গ করার দায়ে কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে জরিমানা করা হয়েছে।  

শনিবার (২৮ মে) দুপুরে নগরীর ঢুলিপাড়া এলাকায় আওয়ামী লীগ কর্মীরা পোস্টার সাঁটানোর সময় ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন সুলতানা নিপা।

 

ম্যাজিস্ট্রেট বলেন, নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের ঢুলিপাড়া এলাকায় নির্বাচনী আচারণবিধি ভঙ্গ করে নৌকা প্রার্থীর সমর্থকরা যানবাহনে নির্বাচনী পোস্টার লাগান। এ অপরাধে ঢুলিপাড়া এলাকায় তাৎক্ষণিক ১০ হাজার টাকা জরিমান আদায় করা হয়। এছাড়াও সামনের দিনের জন্য সতর্ক করা হয়।  

এদিকে বিকেলে নগরীর কালিয়াজুরি এলাকাসহ বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী। গাড়িতে দুইটি মাইক একসঙ্গে ব্যবহার করায় একটি খুলে ফেলার নির্দেশ দেন তিনি। এছাড়া ফোনে নৌকা প্রতীকের প্রার্থীকে সতর্ক করেন রিটার্নিং কর্মকর্তা।


বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৮, ২০২২ 
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।