ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে গাঁজাসহ আটক ব্যক্তি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
ফুলবাড়ীতে গাঁজাসহ আটক ব্যক্তি কারাগারে

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ শরীয়ত আলী (৪০) নামে এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৮ মে) দিনগত রাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি দল শিমুলবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে ১১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদককারবারি শরীয়ত আলীকে আটক করা হয়। আটক শরীয়ত আলী উপজেলার সীমান্তবর্তী নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের ফজর আলীর ছেলে।

অপরদিকে শনিবার দিনগত রাতে ফুলবাড়ী থানা পুলিশের অপর একটি দল শিমুলবাড়ী এলাকার মাদককারবারি মোবারক আলীর (৫০) বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোবারক আলী পালিয়ে যান। তার বাড়ির গোয়াল ঘরের ভেতরে গর্ত থেকে দুই কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে পালাতক মাদককারবারি মোবারক আলীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সারওয়ার পারভেজ বাংলানিউজকে বলেন, গ্রেফতার মাদককারবারির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।