ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিষণ্নতায় বিএসইসি কর্মকর্তার আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মে ৩০, ২০২২
বিষণ্নতায় বিএসইসি কর্মকর্তার আত্মহত্যা বিএসইসির সহকারী পরিচালক মেহেদী হাসান -ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সহকারী পরিচালক মেহেদী হাসান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২৯ মে) রাতে রাজধানীর পান্থপথ এলাকার নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার (৩০ মে) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এই পুলিশ কর্মকর্তা জানান, মেহেদী হাসান বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সহকারী পরিচালক ছিলেন। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১১-১২ শিক্ষাবর্ষের ফিন্যান্স বিভাগের ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।
ওসি উৎপল বড়ুয়া আরও জানান, পরিবার থেকে পুলিশকে জানানো হয়েছে, মায়ের মৃত্যু ও পারিবারিক বিভিন্ন কারণে মেহেদী হাসান বিষণ্নতায় ভুগছিলেন। এ কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এদিকে মেহেদী হাসানের মৃত্যুর ব্যাপারে পরিবারের তরফ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ৩০ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।