ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে নদীতে ভেসে ছিল শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মে ৩১, ২০২২
বাগেরহাটে নদীতে ভেসে ছিল শিশুর মরদেহ

বাগেরহাট: বাগেরহাটের রামপাল উপজেলার দাউদখালী নদীতে দুই শিশু নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর আহাদ আলী (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর সদস্যরা যৌথ অভিযান চালিয়ে সোমবার (৩০ মে) সন্ধ্যায় শিশুটির মরদেহ উদ্ধার করে।

 

এর আগে রোববার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার পার গোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন তীরে খেলার সময় নদীতে পরে নিখোঁজ হয় আহাদ আলী ও জান্নাত নামে দুটি শিশু। অপর শিশু জান্নাত এখনও নিখোঁজ রয়েছে। জান্নাতকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

উদ্ধার আহাদ আলী পারগোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পের মো. ওমর আলীর ছেলে। নিখোঁজ জান্নাত একই এলাকার মো. বিল্লালের মেয়ে। তারা সম্পর্কে খালাতো ভাই-বোন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, শিশু দুটি নিখোঁজ হওয়ার পর থেকে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করেছে। সন্ধ্যায় দাউদখালী নদীর শিকির এলাকা থেকে ভাসমান অবস্থায় শিশু আহাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। জান্নাতকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। আশাকরি জান্নাতকেও খুঁজে পাওয়া যাবে।  
 
বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মে ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।