ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছোট ভাইয়ের লাঠির আঘাতে মারা গেলেন বড় ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জুন ২, ২০২২
ছোট ভাইয়ের লাঠির আঘাতে মারা গেলেন বড় ভাই প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে পারিবারিক কোন্দলের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম আনারুল শেখ, আর নিহত বড় ভাইয়ের নাম মুক্তার শেখ (৬২)।

বৃহস্পতিবার (২ জুন) নিহত মুক্তার শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে, বুধবার (১ জুন) রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের হিসনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মুক্তার শেখের বাবার নাম মৃত জমির শেখ।

জানা গেছে, পরকীয়া সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে লাঠি দিয়ে বড় ভাই মুক্তারের মাথায় আঘাত করেন ছোট ভাই আনারুল। এতে অচেতন হয়ে মাটিতে পড়ে যান মুক্তার। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মথুরাপুরের বাসিন্দা সাক্কীর আহমেদ বলেন, ছোট ভাইয়ের (আনারুল) বৌয়ের সঙ্গে ঝগড়ার জেরে এ ঘটনা ঘটে। আনারুল শেখ লাঠি দিয়ে তার বড়ভাই মুক্তার শেখের মাথায় আঘাত করার কারণে তিনি মারা যান।

দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, ভাইয়ে ভাইয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত মুক্তার শেখের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা ০২ জুন, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।