ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় ৫ চাল ব্যবসায়ীর জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জুন ৩, ২০২২
পাবনায় ৫ চাল ব্যবসায়ীর জরিমানা

পাবনা: পাবনার বেড়া উপজেলায় অভিযান চালিয়ে বেচা-কেনার রশিদ, লাইসেন্স এবং মূল্য তালিকা না থাকার অপরাধে পাঁচ চাল ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (২ জুন) বিকেলে বেড়া বাজার এবং বৃশালিকা ঘাট এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে চাল ব্যবসায়ী সবুজ উদ্দিনকে ১০ হাজার, মামুন হোসেনকে তিন হাজার, ভাই ভাই ট্রেডার্সের নজরুল ইসলামকে ১৫ হাজার, মো. মুকুল হোসেনকে ২০ হাজার এবং রফিকুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বেড়ার সহকারী কমিশনার (ভূমি) রিজু তামান্নার নেতৃত্বে অভিযানে বেড়া মডেল থানা পুলিশ ও উপজেলা খাদ্য অফিসারের সার্বিক সহযোগিতায় চালের বাজারে এ অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) রিজু তামান্না বলেন, বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশনায় চালের বাজার মনিটরিং করা হয় এবং বিভিন্ন অনিয়মের দায়ে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। চালের বাজার অস্থির করার জন্য একটি চক্র চাল মজুদ করে দাম বৃদ্ধির চেষ্টা করছে। এ বিষয়ে প্রশাসন নজরদারি বাড়িয়েছে। অতিরিক্ত দাম বাড়িয়ে ক্রেতাদের হয়রানি করার অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, জুন ৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।