ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাঁশচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জুন ৩, ২০২২
বগুড়ায় বাঁশচাপায় শিশুর মৃত্যু

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাঁশচাপায় সাব্বির হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) দুপুরে উপজেলার কুসুম্বি ইউনিয়নের টুনিপাড়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাব্বির ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ঝড়-বৃষ্টির ফলে টুনিপাড়া দক্ষিণপাড়া গ্রামের একটি বাঁশবাগানে কিছু বাঁশ একসঙ্গে হেলে পড়ে। বাগানের মালিক সেখান থেকে কিছু বাঁশ কেটে নিয়ে যান এবং হেলে পড়া বাঁশগুলো সোজা করে রাখেন। শুক্রবার ওই বাগানের একটি গর্তে জমে থাকা পানিতে খেলা করছিল সাব্বির ও সাত বছর বয়সের তার বোন আমেনা। এ সময় ঝড়ে ক্ষতিগ্রস্ত বাঁশগুলো আবারও হেলে তাদের শরীরের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় সাব্বির। গুরুতর আহত হয় আমেনা। এ সময় স্বজন ও স্থানীয়রা সাব্বিরের মরদেহ ও আহত আমেনাকে উদ্ধার করে। পরে আমেনাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সে শজিমেকে চিকিৎসাধীন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বাঁশচাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরেক শিশু। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ০৩, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।