ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পড়েছিল শিক্ষিকার মরদেহ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুন ৪, ২০২২
বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পড়েছিল শিক্ষিকার মরদেহ!

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি বিদ্যালয়ের পরিত্যক্ত শ্রেণিকক্ষ থেকে সম্পা আক্তার (২০) নামে এক শিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৪ জুন) দুপুরে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

সম্পা একই উপজেলার আলগী ইউনিয়নের বরদিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে।  

ওসি সেলিম রেজা বলেন, শুক্রবার (৩ জুন) বিকেলে উপজেলার এবিএ উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত একটি শ্রেণিকক্ষে শিক্ষিকার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, শিক্ষিকা সম্পা আক্তারকে বেশ কিছুদিন ধরে মানসিক চাপে ভুগতে দেখা গেছে। তার সঙ্গে এক ব্যক্তির প্রেমের সম্পর্ক ছিল। প্রেমঘটিত কোনো কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে তাদের (স্থানীয়) ধারণা।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুয়েল বাংলানিউজক জানান, সম্পা স্থানীয় প্রভাতী কিন্ডার গার্ডেনের শিক্ষিকা। তিনি এবিএ উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত শ্রেণিকক্ষে নিয়মিত কোচিং করাতেন বলে জানা গেছে। ঘটনার দিন দুপুরে শ্রেণিকক্ষের ভেতরে কোচিং করানোর পর তিনি সেখানে অবস্থান করেন। বিকেলে স্থানীয়রা শিক্ষিকার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।