ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুন ৪, ২০২২
প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বিক্ষোভ

কুমিল্লা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ।

শনিবার (০৪ জুন) মিছিলটি নগরীর রামঘাটস্থ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিস থেকে শুরু করে কান্দিরপাড় হয়ে নগরীর বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

মিছিল শেষে সমাপনী বক্তব্যে কুমিল্লা শহর ছাত্রলীগের সাবেক সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা আতিকুর রহমান খান পিন্টু বলেন, এটা ৭৫ বা ২০০৪ সাল না। প্রধানমন্ত্রীর জন্য দরকার হলে অকাতরে প্রাণ দিতে প্রস্তুত আছে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ। তবুও জামায়াত-শিবির ও বিএনপির যেসকল কর্মী বিশৃঙ্খলা সৃষ্টি করবে, তাদের রাজপথেই প্রতিহত করা হবে। দরকার হলে দেশ থেকে বিতাড়িত করা হবে।

সেখানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সদর দক্ষিণ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম সুমন, বুড়িচং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জালাল উদ্দিন, ইমতিয়াজ হাবিব, সিরাজুল ইসলাম লিটন, আরিফুল ইসলাম, মো. নাজমূল হোসেন, জামাল উদ্দিন রুবেল, শওকত আকবর জুয়েল, মো. নাজমুল হাসান, ফিরোজ রহমান রাসেল, আক্তার হোসেন আকাশ, মেহেদী হাসান শরীফ, আসাদুজ্জামান লিটন, মোতাহার হোসেন জুমন, মুরাদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জুন ০৪, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।