ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ফের সড়কে ঝরলো প্রাণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ৫, ২০২২
কেরানীগঞ্জে ফের সড়কে ঝরলো প্রাণ নিহত আব্দুল্লাহ আল মামুন -ফাইল ছবি

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে সড়কে বাড়ছে মৃত্যুর মিছিল। এবার প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৫-৩৪২৭) ও সিএনজি চালিত অটোরিকশার (ঢাকা থ ১৪-১১১৪) মুখামুখি সংঘর্ষে আব্দুল্লাহ আল মামুন (৩৮) নামে এক যুবক  নিহত হয়েছেন।

রোববার (৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হযরতপুর ইউনিয়নের কলাতিয়া-হেমায়েতপুর সড়কে আলীপুর ব্রিজ সংলগ্ন কাজীকান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন মানিকগঞ্জের সিংগাইর থানার নিলাম্বর পট্টি এলাকার অলি উল্লার ছেলে। তিনি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাইভেটকার চালক সোমনাথ ঘোষ (২৬) মাতাল অবস্থায় সাভার থেকে কলাতিয়া যাচ্ছিলেন, আর আব্দুল্লাহ আল মামুন অটোরিকশায় করে গ্রামের বাড়ি থেকে কর্মস্থল টাঙ্গাইল কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে যাচ্ছিলেন। তিনি কাজীকান্দী সার কারখানার সামনে পৌঁছালে প্রাইভেটকারটি সজোরে অটোরিকশাাকে  আঘাত করে। এতে মামুন মারাত্মক হন। পরে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, ভোরে হযরতপুর এলাকায় প্রাইভেটকার-সিএনজি চালিত অটোরিকশার মুখামুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনার পর ঘাতক প্রাইভেটকার ও এর চালক সোমনাথ ঘোষকে পুলিশ আটক করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গত চার দিনে কেরানীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহতের এটি তৃতীয় ঘটনা।  

এর আগে গত ১ জুন কলাতিয়ায় সিএনজি অটোরিকশা-ট্রাক সংঘর্ষে একজন এবং  ২ জুন ঢাকা-মাওয়া রোডের তেঘরিয়া এলাকায় সিএনজি অটোরিকশা-রেকার সংঘর্ষে মোট ৬ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ৫ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।