ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আপত্তিকর ছবি ফেসবুকে, কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুন ৫, ২০২২
প্রেমে  প্রত্যাখ্যাত হয়ে আপত্তিকর ছবি ফেসবুকে, কিশোর গ্রেফতার প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ১৭ বছর বয়সী ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ জুন) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়। এর আগে শনিবার (৪ জুন) ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই রাতেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ওই কিশোর এসএসসি পরীক্ষার্থী (১৭) ।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত কিশোর সহপাঠী ছিল।  তারা দুজনই এসএসসি পরীক্ষাকে সামনে রেখে একসঙ্গে প্রাইভেট পড়ত। এরমধ্যে অভিযুক্ত কিশোর ভুক্তভোগী তরুণীকে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ফটোশপে ছবি এডিট করে ওই কিশোরীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় অভিযুক্ত কিশোর।  বিষয়টি জানাজানি হলে কিশোরীর  বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়েরর পর ওই কিশোরকে শনিবার রাতেই গ্রেফতার করা হয়েছে।  রোববার আদালতের মাধ্যমে তাকে হাজতে প্রেরণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জুন ০৫, ২০২২
ইআর 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।