ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

চালকের গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
চালকের গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নীলফামারী: জেলায় ইজিবাইক ও রিকশা ছিনতাইয়ের ঘটনা বেড়েই চলেছে। যাত্রীবেশে এসব ছিনতাইয়ের ঘটনা ঘটছে।

এমনকি করা হচ্ছে হত্যাও।

এবার নীলফামারী সদরে সাফিনূর (৫৫) নামে এক চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই করা হয়েছে। রোববার (১২ মে) রাত পৌনে ১২টার দিকে ঘটনাটি ঘটে।

গ্রামবাসী জানান, নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই ময়দানের পার গ্রামের অটোরিকশা চালক ও তিন সন্তানের জনক সাফিনুর। পৌর এলাকার কুখাপাড়া
বোছাদ্দার (বউবাজার) ব্রিজের কাছে যাত্রী নিয়ে যাওয়ার পথে এ ঘটনাটি ঘটেছে। চার্জার রিকশার যাত্রীরা এই ঘটনাটি ঘটিয়েছে এবং রিকশাটি নিয়ে পালিয়ে গেছেন। ধারালো অস্ত্র দিয়ে রিকশাচালকের গলা কেটে দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে যাত্রীবেশী ছিনতাইকারীরা রিকশাটি নিয়ে পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় রিকশাচালক রাস্তার পার্শ্বে থাকা বাড়ির লোকজনকে ডাকতে থাকেন। পরে স্থানীয়দের মাধ্যমে জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে দারোয়ানীর মোড় নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারভিরুল ইসলাম বাংলানিউজকে জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। রিকশাটি উদ্ধারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।