ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কৃষ্ণ সরকার খুনের আসামি শরীয়তপুরে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুন ৬, ২০২২
কৃষ্ণ সরকার খুনের আসামি শরীয়তপুরে গ্রেফতার

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাত করে ফটোগ্রাফার কৃষ্ণ সরকারকে হত্যা মামলার দ্বিতীয় আসামি সেপাল বাশারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ জুন) সকালে শরীয়তপুরের ডামুড্যা থানার বড়নওগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সেপাল বাশার সাভারের আরাপাড়া এলাকার ২৪ নম্বর বাড়ির মো. বেল্লালের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার জানান, কৃষ্ণ সরকার হত্যা মামলার দ্বিতীয় আসামি মো. সেপাল বাশার। হত্যাকাণ্ডের পরপর পালিয়ে যায় সে। গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের ডামুড্যা থানার বড় নওগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (৩০ মে) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার আরাপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন কৃষ্ণ সরকার। এর একদিন পর গত বুধবার (১ জুন) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার বাদী হয়ে চিহ্নিত মাদকাসক্ত নয়নসহ ৪ জনের নামে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।