ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও জোরদারের আশা কুয়েতি দূতের

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও জোরদারের আশা কুয়েতি দূতের

ঢাকা: বাংলাদেশ ও কুয়েতের পারস্পরিক সম্পর্ক আগামীতে আরও জোরদার হবে বলে জানিয়েছেন কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াত। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে বিদায়ী সাক্ষাতকালে মঙ্গলবার (৭ জুন) তিনি এ কথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ে এ সাক্ষাতকালে কুয়েতের রাষ্ট্রদূত বাংলাদেশে দায়িত্বপালনকালে তাকে সহযোগিতার জন্য প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার ব্যাপক উন্নয়ন করেছে।

এ সময় প্রতিমন্ত্রী বাংলাদেশ ও কুয়েতের মধ্যে জনশক্তি, বাণিজ্য, প্রতিরক্ষা, জ্বালানি ও উন্নয়ন প্রকল্পে দ্বিপাক্ষিক সহযোগিতা জোরদার করার জন্য রাষ্ট্রদূতের আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করেন।

প্রতিমন্ত্রী উল্লেখ করেন, কুয়েত বাংলাদেশ থেকে নার্স, মেডিক্যাল টেকনিশিয়ানসহ আরও চিকিৎসা পেশাজীবী নিয়োগ করতে পারে। এসময় কুয়েত রাষ্ট্রদূত উল্লেখ করেন, বাংলাদেশ ও কুয়েত দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক ফোরামে চমৎকার সম্পর্ক উপভোগ করে। তিনি বলেন, আগামী দিনে এই মুসলিম দুই দেশের পারস্পরিক সম্পর্ক আরও জোরদার হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুন ৭, ২০২২
টিআর/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।