ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ক্যাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, জুন ৯, ২০২২
চুয়াডাঙ্গায় ক্যাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ক্যাভার্ডভ্যানের ধাক্কায় শামীম হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শামীম হোসেন একই উপজেলার লোকনাথপুর গ্রামের শাহাবুল হোসেনের ছেলে। তিনি চিৎলা মায়ের দোয়া বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করতেন। এ ঘটনায় ক্যাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ক্যাভার্ডভ্যানটি।  

স্থানীয়রা জানান, দুপুরে বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন শামীম। পথে জয়রামপুর শেখপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ক্যাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পুলিশ। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আফরিন আক্তার জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছেন শামীম।  

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ক্যাভার্ডভ্যানসহ চালক হামিদুর রহমানকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।