ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ৯, ২০২২
শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

শরীয়তপুর: শরীয়তপুরে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা ১৪২৯’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দিনব্যাপী জেলা শহরের উত্তর মাথা এলাকায় একটি রেস্টুরেন্টে বসুন্ধরা সিমেন্টের শরীয়তপুর জেলার পরিবেশক ‘মেসার্স ঘোষ এন্টারপ্রাইজ’র আয়োজনে এ শুভ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর এরিয়া সেলস ম্যানেজার মশিউর রহমান, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও শরীয়তপুরের টেরিটোরি সেলস ম্যানেজার মতিয়ার রহমান।

সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন প্রকৌশলী জাহিদ হাসান ও প্রকৌশলী জহিরুল ইসলাম শাহিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স ঘোষ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর রামকৃষ্ণ ঘোষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুনগত মানের কারণেই বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলা শীর্ষে রয়েছে। বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে।

ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরও উন্নত করা হবে। এছাড়া দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড়বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজে গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরা সিমেন্টর চাহিদা দিন দিন বাড়ছে।

 এ বছর শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের ৭ জন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছেন। এ অনুষ্ঠানে তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। তাদেরকে প্রত্যেককে ক্রমানুসারে পুরস্কার প্রদান করা হয়। প্রথম স্থান অধিকার করে জনতা এন্টারপ্রাইজ (ডগ্রী), দ্বিতীয় স্থান অধিকার করে জাকির এন্টারপ্রাইজ (নড়িয়া), তৃতীয় স্থান অধিকার করে ছৈয়াল এন্টারপ্রাইজ (নরকলিকাতা), চতুর্থ স্থান অধিকার করে শামীম এন্টারপ্রাইজ (ভোজেশ্বর), পঞ্চম স্থান অধিকার করে এস.এইচ বিল্ডার্স (মশুরা), ষষ্ঠ স্থান অধিকার করে শিপন এন্টারপ্রাইজ (মশুরা) ও সপ্তম স্থান অধিকার করে এমএম হাসান এন্টারপ্রাইজ (পন্ডিতসার)।

অনুষ্ঠানে ১০০ জন রিটেইলার উপস্থিত ছিলেন। তাদের সবাইকেই বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ৯ জুন, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।