ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় যুবকের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জুন ১১, ২০২২
নওগাঁয় যুবকের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর নিয়ামতপুর উপজেলায় দেলোয়ার হোসেন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুন) দুপুরের দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঘুলকুড়ি গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

দেলোয়ার ওই গ্ৰামের জিয়ার মণ্ডলের ছেলে।

জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে সকালের খাবার রান্না করা নিয়ে স্ত্রীর সঙ্গে দেলোয়ারের কথা কাটাকাটি হয়। এর প্রায় এক ঘণ্টা পর তার স্ত্রী দেলোয়ারকে ডাকতে গেলে সিলিং ফ্যানের সঙ্গে তার স্বামীকে ঝুলতে দেখে। পরে তার চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়রা এসে ঝুলন্ত অবস্থায় দেলোয়ারের মরদেহ নামিয়ে থানায় খবর দেয়।  

দেলোয়ারের স্ত্রী কমলা বলেন, ‘সকালে রাজমিস্ত্রির কাজে যাবে বলে আমাকে খাবার রান্না করতে বলেন। রান্না করতে একটু দেরি হওয়ায় রাগ করে ঘরে ঢুকেন তিনি। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখি গলায় ফাঁস দিয়ে আমার স্বামী ঝুলে আছেন। রান্না নিয়ে এ ধরনের ঘটনা ঘটবে তা আমি চিন্তাও করিনি। ’

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মর্গের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে নিহতের বড় ভাই আবদুল জব্বার থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।