ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে মাদরাসা শিক্ষকের নামে ধর্ষণচেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুন ১২, ২০২২
গাংনীতে মাদরাসা শিক্ষকের নামে ধর্ষণচেষ্টার অভিযোগ প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার নওদাপাড়া গ্রামের মুন্সিপাড়ায় মাদরাসা শিক্ষকের নামে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১২ জুন) দুপুরের দিকে গাংনী থানায় হাজির হয়ে এ অভিযোগ দায়ের করেন ভিকটিমের মা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত মাদরাসা শিক্ষকের নাম এখলাছুর রহমান। তিনি উপজেলার কাজিপুর গ্রামের পোস্ট অফিসপাড়ার বাসিন্দা। বর্তমানে এখলাছুর পলাতক রয়েছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, ভুক্তভোগী শিশুর (৭) মায়ের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

কাজিপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য নওদাপাড়া গ্রামের মহন আলী বলেন, শনিবার (১১ জুন) সকালের দিকে শিশুটিকে পাকা কাঁঠাল খাওয়ানোর লোভ দেখিয়ে একটি নির্জন কক্ষে নিয়ে ধর্ষণচেষ্টা করেন মাদরাসা শিক্ষক এখলাছুর। সে সময় শিশুটি চিৎকার দিলে লোকজন জড়ো হলে কৌশলে এখলাছুর পালিয়ে যান। এ ঘটনায় ওই শিশুটির পরিবার অভিযোগ নিয়ে প্রথমে আমার কাছে আসে। পরে চেয়ারম্যানের কাছে যান পরিবারটি।

কাজিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মু. আলম হুসাইন বলেন, ভিকটিমের পরিবার আমার কাছে এসেছিল। আমি তাদের আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি। এছাড়া গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিষয়টি অবগত করা হয়েছে।

এদিকে শনিবার থেকে বিচারের নামে কালক্ষেপণ করায় ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী ক্ষুব্ধ কাজিপুর ইউপির সদস্য মহন আলী ওপর। এরই জেরে রোববার সকালের দিকে কাজিপুর ইউপি চত্বরে ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।