ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

যমুনায় মিলল বজ্রপাতে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
যমুনায় মিলল বজ্রপাতে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা নদীতে নৌকায় বজ্রপাতের ঘটনায় নিখোঁজ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মুন্সীর (৫০) মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (১৭ জুন) দুপুরের দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নের বর্ণি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

রাজ্জাক মুন্সী ওই গ্রামের বাসিন্দা। তিনি সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জামাত আলী মুন্সীর ছোট ভাই এবং কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান জিয়া মুন্সীর চাচা।

এদিকে এ বজ্রপাতের ঘটনায় আহত ওই নৌকায় থাকা শ্রমিক শহরের একডালা মহল্লার সাইফুল (২৮) ও শামীম (৩২) সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

কাওয়াকোলা ইউপির চেয়ারম্যান জিয়া মুন্সী বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ণ প্রকল্প নির্মাণকাজের জন্য শুক্রবার সকালে নৌকায় করে ইট নিয়ে আসছিলেন ব্যবসায়ী রাজ্জাকসহ বেশ কয়েকজন শ্রমিক। বেলা সাড়ে ১১টার দিকে নৌকাটির ওপর বজ্রপাত হলে ব্যবসায়ী রাজ্জাক ছিটকে পানিতে পড়ে নিখোঁজ হন। আহত হন নৌকায় থাকা সাইফুল ও শামীম নামে দুই শ্রমিক। দুপুরের দিকে নিখোঁজ রাজ্জাকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

>> যমুনায় ইটবাহী নৌকায় বজ্রপাতে ব্যবসায়ী নিখোঁজ, আহত ২

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।