ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ফের প্রিজনভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কা, আহত ৫

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
কেরানীগঞ্জে ফের প্রিজনভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কা, আহত ৫

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে ফের পুলিশের প্রিজনভ্যানকে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী একটি বাস। এতে তিন পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

 

শনিবার (১৮ই জুন) সকাল সোয়া নয়টায় ঢাকা-মাওয়া মহাসড়কের কদমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে প্রিজনভ্যানের চালক এসআই বোরহান ও এসআই মজিবুর এবং এসআই আমিনুল রয়েছেন। তবে বাসের হেলপার ও ড্রাইভার আহত অবস্থায় পালিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে আসামি নিয়ে গাজীপুর কাশিমপুর কারাগারের যাওয়ার জন্য ঢাকা জেলা পুলিশের একটি প্রিজনভ্যান সকালে জেলা পুলিশ লাইনস মিলব্যারাক থেকে রওনা হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান গেটের পশ্চিম পাশে ঢাকা-মাওয়া মহাসড়কের উপর ইউটার্ন করে ভ্যানটি ঢুকছিল। এ সময় পেছন থেকে পদ্মা ট্রাভেলসের শরীয়তপুর পরিবহন নামক একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-২০০৭) প্রিজনভ্যানকে ধাক্কা দেয়। প্রিজনভ্যানটি ঢাকা মহাসড়কের উপর উল্টে যায়। এতে প্রিজনভ্যানে থাকা তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন এবং বাসটির সামনের অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় ওই বাসের হেলপার ও ড্রাইভার সামান্য আহত হলেও বাসে থাকা যাত্রীরা সবাই অক্ষত রয়েছেন।

ঢাকা-মাওয়া হাইওয়ে পুলিশের এসআই জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রিজন ভ্যানটি রাস্তা থেকে সরিয়ে আনে। এ ঘটনায় আহত তিন পুলিশ সদস্যকে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান জানান, দুর্ঘটনাকবলিত স্থানটিতে একটি অবৈধ ইউটার্ন থাকায় সেখানে এর আগেও বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। তাই আমরা যথাযথ কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছি অবৈধ ইউটার্নটি বন্ধ করে দিতে। দায়ী বাসের চালককে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।