ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

জঙ্গলে পড়ে ছিল নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ, প্রেমিক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, জুন ২১, ২০২২
জঙ্গলে পড়ে ছিল নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ, প্রেমিক আটক

খুলনা: খুলনার রূপসা উপজেলার গোয়ালবাড়ির চর গ্রামের একটি জঙ্গল থেকে মীম খাতুন নামে (১৪) এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মীম গোয়ালবাড়ির চর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মন্টু ফকিরের মেয়ে।

সে পিঠাভোগ বিজিসি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

সোমবার (২০ জুন) রাত ৮টার দিকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত শনিবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই স্কুল ছাত্রী। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

অবশেষে সোমবার (২০ জুন) সন্ধ্যার পর পুঁটিমারি পুলিশের এসআই বাবলা দাস গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালবাড়ি চর এলাকায় সুজনের পানের বরজের কাছে একটি গভীর জঙ্গল থেকে মীমের মরদেহ  উদ্ধার করে।

একাধিক সূত্র জানায়, ৬ মাস আগে মীম প্রেমের সম্পর্কের সূত্র ধরে একই এলাকার হুসাইন (২২) নামে এক যুবকের সঙ্গে পালিয়ে যায়। ১৫ দিন পর আবার বাবা-মায়ের কাছে ফিরে আসে। সেই সূত্র ধরে মীম হত্যা হয়েছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।  

এদিকে মিমের প্রেমিক হোসাইনকে (২২) আটক করেছে পুলিশ।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, মীম গত শনিবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ ছিল। সোমবার রাতে স্থানীয় লোকজন তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। নিহতের গলায় ওড়না পেঁচানো ছিল।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
এমআরএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।