ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসর রাতে উধাও নববধূ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জুন ২১, ২০২২
বাসর রাতে উধাও নববধূ!

নারায়ণগঞ্জ: বিয়ের পর বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন এক নববধূ। নারায়ণগঞ্জের বন্দর থানার একরামপুরে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

উধাও নববধূর নাম  জুলেখা বেগম (২২)। তিনি ওই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে। এ ঘটনায় মঙ্গলবার (২১ জুন) বন্দর থানায় স্বামী ইব্রাহিম মিয়া সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এতে বলা হয়, শনিবার (১৯ জুন) ভোর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে স্বামীর বাড়ি থেকে বের হয়ে ওই নববধূ নিখোঁজ হন। অনেক স্থানে খোঁজাখুজি করে তার কোন হদিস পাওয়া যায়নি।

জিডিতে আরও বলা হয়, গত ১৭ জুন শুক্রবার বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকার মোকসেদ আলী মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে জুলেখা বেগমকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করেন। এরপর বাসর রাতে স্বামী ইব্রাহিমকে টয়লেটে যাওয়ার কথা বলে তিনি ঘর থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র জানান, পুলিশ নিখোঁজের জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সব স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।    

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুন ২১, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।