ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে গাঁজা-ইয়াবাসহ আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জুন ২৩, ২০২২
ভৈরবে গাঁজা-ইয়াবাসহ আটক ৭ আটক সাতজন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে পৃথক অভিযানে ১৪ কেজি গাঁজা ও ৫০০ ইয়াবা ট্যাবলেটসহ সাতজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (২২ জুন) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব-১৪ ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

আটকরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার হাজীপুর এলাকার আব্দুর রশিদ (৫২), একই এলাকার আব্দুর রশিদের স্ত্রী রেহেনা বেগম (৪৫), কাজীরগাঁও এলাকার একে উদ্দিনের ছেলে মো. যুবরাজ (২৭), কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জাহিদ হাসান শুভ (৩১), একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ মিয়া (৩৬), মৃত ফুল মিয়ার ছেলে মো. মাইনুন্দিন (২০) ও মৃত সরল মিয়ার ছেলে মো. মনির হোসেন (২৩)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২২ জুন) দুপুর ২টার দিকে ভৈরব উপজেলার গোছামাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ রশিদ, রেহেনা, যুবরাজ, শুভ ও সোহাগকে আটক করা হয়। পরে প্রাইভেটকার তল্লাশি করে ১৪ কেজি গাঁজা ও তাদের কাছ থেকে পাঁচটি মোবাইলফোন জব্দ করা হয়। এছাড়া একইদিন বিকেল ৫টার দিকে ভৈরব পৌর এলাকা থেকে মাইনুন্দিন ও মনিরকে আটক করা হয়। এ দু’জনের কাছ থেকে জব্দ করা হয় ৫০০টি ইয়াবা ট্যাবলেট ও দু’টি মোবাইলফোন।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। আটক সাতজনের নামে ভৈরব থানায় পৃথক দু’টি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।