ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

অশ্লীল ভিডিও ভাইরাল

উপজেলা চেয়ারম্যানের অপসারণ চেয়ে ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুন ২৪, ২০২২
উপজেলা চেয়ারম্যানের অপসারণ চেয়ে ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক নারীর সঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরের অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার ঘটনায় তার অপসারণ চেয়ে ঝাড়ু মিছিল করেছেন এলাকার নারীরা। শুক্রবার (২৪ জুন) দুপুরে উপজেলার পশ্চিম কুট্টাপাড়া এলাকায় এ ঝাড়ু মিছিল করেন তারা।

জানা গেছে গত কয়েকদিন আগে সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যার রফিক উদ্দিন ঠাকুরের এক নারীর সঙ্গে অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় উপজেলাজুড়ে তোলপাড় শুরু হয়।

ফেসবুকে ভিডিও ছড়ানোর অভিযোগে উপজেলা চেয়ারম্যানের ছেলে সাইফুল ইসলামের করা মামলায়  বৃহস্পতিবার (২৩ জুন) উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শেখ আরফান আহমেদ ও কুট্টাপাড়া এলাকার তরিকুল ইসলাম নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝাড়ু মিছিলে নেতৃত্ব দেন সরাইল উপজেলা শ্রমিক লীগ নেতা শেখ আবুল কালাম। মিছিলটি গ্রামের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে গ্রেপ্তার দুই যুবকের পরিবারের সদস্যরা ও স্থানীয় নারীরা অংশ নেন।

এ সময় মিছিলকারীরা নৈতিক স্খলনের অভিযোগে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে রফিক উদ্দিন ঠাকুরের অপসারণ ও তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এছাড়া অবিলম্বে গ্রেপ্তার দুই যুবকের মুক্তি দাবি করেন তারা।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ২৪ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।