ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুগঞ্জে বাস চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আশুগঞ্জে বাস চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে বাসের চাপায় তাসফিয়া হোসেন রিতা (৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুরে উপজেলার তালশহর ইউনিয়নের কামাউড়া এলঅকায় ঘটে এ দুর্ঘটনা।

নিহত রিতা উপজেলার বাহাদুরপুর এলাকার জাকির হোসেনের মেয়ে ও কামাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

জানা গেছে, মহাসড়ক পারাপারের জন্য দাঁড়িয়ে ছিল ওই স্কুল শিক্ষার্থী। পরে বেপরোয়া গতিতে ওভারটেক করার সময় ইউনিক পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে বাসে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, রিতা স্কুল শেষ করে বাড়ি ফেরার সময় মহাসড়ক পারাপার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে সিলেটগামী ইউনিক পরিবহনের একটি বাস অন্য আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা রিতাকে চাপা দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। চাপা দেওয়া ওই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।