ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুন ২৭, ২০২২
গোপালগঞ্জে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুরে উপজেলার হরিদাসপুর ফেরিঘাটের মেসার্স হক ট্রেডার্সের আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মেসার্স হক ট্রেডার্সের প্রোপাইটার মো. তরিকুল ইসলাম মোল্লা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম মো. জিয়াউর রহমান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জোবায়ের ইসলাম ঝন্টু ও কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার মো. মশিউর রহমান।  

বক্তব্য দেন টেরিটোরি সেলস এক্সিকিউটিভ মো. বদরুদ্দোজা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স হক ট্রেডার্সের বড় ভাই মো. ফারুক আহমেদ। অনুষ্ঠানে রিটেইলার, কাস্টমার ও স্থানীয় ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগতমান ও ধারাবাহিক ঐতিহ্যসহ বাংলাদেশের উন্নয়নশীল প্রকল্পে কিং ব্র্যান্ড সিমেন্টের অবদান তুলে ধরা হয়।

হালখাতায় ২০০ জন রিটেইলার, কাস্টমার ও ঠিকাদার উপস্থিত ছিলেন। রিটেইলারদের মধ্য থেকে সেরা ৫ বিক্রেতাকে পুরস্কৃত করা হয়। শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।