ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ হন ওহিদুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ হন ওহিদুল

ফরিদপুর: স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ওহিদুর রহমান (৩৫)। কিন্তু তিনি আর বাড়ি ফেরেননি।

নিখোঁজ হওয়া ওহিদুল উপজেলার পৌর সদরের দাঁড়িয়ার মাঠ গ্রামের ইউনুস মিয়ার ছেলে। তিনি বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অবসরপ্রাপ্ত গাড়ি চালক ইউনুস মিয়ার তিন ছেলের মধ্যে ওহিদুল সবার ছোট। তার মা মারা গেছেন। বড় দুই ভাই বিয়ে করে পরিবার নিয়ে আলাদা থাকেন। আর বৃদ্ধ বাবার সঙ্গে বাড়িতেই থাকতেন তিনি। বুদ্ধি প্রতিবন্ধী ছেলেটিকে খুজেঁ না পেয়ে বৃদ্ধ বাবা ও ভাইয়েরা অজানা ভয়ে দিন পার করছেন।

ওহিদুলের বাবা ইউনুস মিয়া জানান, গত শনিবার (২৫ জুন) সকালে ওহিদুল পদ্মা সেতুর উদ্বোধন দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু তিনি আর বাড়িতে ফেরেননি।
তিনি আরও জানান, যাওয়ার সময় তার পরনে ছিল লুঙ্গি ও হাফ হাতা গেঞ্জি। আর পথে খরচের জন্য তার লুঙ্গির ভাজে বেশ কিছু খুচরা টাকার নোট গচ্ছিত ছিল।

ভাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সাহেব আলী বাংলানিউজকে জানান, ওহিদুল খুব শান্ত প্রকৃতির ছিলেন। তিনি আস্তে আস্তে এবং কম কথা বলতেন। বাইরের লোকেরা তার কথা পরিস্কারভাবে বুঝতে পারতেন না।

তিনি পরিচিতদের অপছন্দের ছিলেন না। নিখোঁজ হওয়ার আগে তিনি ভাঙ্গা বাজারে বিভিন্ন দোকানে বসতেন। পরিচিতরা অনেকেই তাকে ভালোবেসে খুচরা টাকা দিত। তবে তিনি বেশি টাকার নোট নিতেন না বলেও জানান তিনি।

ওহিদুল বেশ মোটা আকৃতির ছিলেন। তার মুখমন্ডল গোলাকার এবং মুখে চাপ দাড়ি আছে। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন হবে আনুমানিক ৯৫ থেকে একশো কেজি। নিখোঁজ হওয়া ওহিদুলের কেউ সন্ধান পেলে ভাঙ্গায় তার পরিবারের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। তার পরিবারের সাথে যোগাযোগের মোবাইল নম্বর: ০১৭১২৫৪২৮২৬, ০১৭১১৫৭১১১৫।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।