ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার (৮ জুলাই) বিকেল থেকে থেমে থেমে যানজট আর ধীরগতি থাকলেও সন্ধ্যার দিকে এ মহাসড়কের ২০ কিলোমিটার জুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়।

স্থানীয়রা জানায়, বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়েছে। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে হাজার হাজার গাড়ি দাঁড়িয়ে রয়েছে। ফলে ঈদে ঘরে ফেরা যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়েছে। তবে হাটিকুমরুল গোলচত্বর থেকে বগুড়া, পাবনা ও রাজশাহীগামী তিন রুটেই যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এ বিষয়ে জানতে সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) সালেকুজ্জামানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (বঙ্গবন্ধু সেতু ও কামারখন্দ সার্কেল) শাহীনুর কবির বলেন, কোনাবাড়ী এলাকায় একটি দুর্ঘটনার কারণে এ  যানজট সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে। আশা করছি খুব শিগগিরই স্বাভাবিক হবে।

এর আগে দিনভর এ রুটে যান চলাচল স্বাভাবিক থাকলেও বিকেলের নলকা ও পাঁচলিয়ার মাঝে একটি গাড়ি বিকল হওয়ায় যানজটের সৃষ্টি হয়। এ কারণে সেতুর গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজট ও ধীরগতি রয়েছে

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।