ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সেবা পেতে হয়রানি হলে জানাবেন: বিএসটিআই মহাপরিচালক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
সেবা পেতে হয়রানি হলে জানাবেন: বিএসটিআই মহাপরিচালক

ঢাকা: বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) সেবা পেতে কোনো ধরনের হয়রানির শিকার হলে তা তাৎক্ষণিকভাবে জানানোর আহ্বান করেছেন সংস্থাটির মহাপরিচালক এস এম ফেরদৌস আলম।

মঙ্গলবার (২৫ জুন) বিএসটিআই’র প্রধান কার্যালয়ে বিএসটিআই’র কর্মকাণ্ডে গতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে স্টেকহোল্ডারদের নিয়ে গণশুনানিতে তিনি এ আহ্বান জানান।

বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআই’র সেবা প্রদানে গতিশীলতা আনয়নের পরামর্শসহ পণ্য রপ্তানিতে কোনো প্রতিবন্ধকতা রয়েছে কিনা, সে বিষয়েও অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

বিএসটিআই’র মহাপরিচালক এস এম ফেরদৌস আলমের সভাপতিত্বে গণশুনানিতে বিএসটিআই’র পরিচালকরাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএসটিআই আয়োজিত গণশুনানিতে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড, স্বপ্ন, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, সেফ ইন্টারন্যাশনাল, সজীব গ্রুপ, ইনসিস্ট সিমেন্ট, আর আর ক্যাবলস, ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডার, বনফুল কোং, এসিআই লিমিটেড, ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, ফুওয়াং ফুডস লিমিটেডসহ বিভিন্ন ব্যবসায়ী ও সেবা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত থেকে বিএসটিআই’র সেবা সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন এবং বিভিন্ন পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।