ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদগাহ মাঠে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০, আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মাগুরা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
ঈদগাহ মাঠে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০, আটক ৬

মাগুরা : জেলার মহম্মদপুর উপজেলায় একটি ঈদগাহ মাঠে মসজিদের টাকা তোলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন ১০ জন।

আটক করা হয়েছে ৬ জনকে।

রোববার (১০ জুলাই) সকালে উপজেলার নোহাটা ইউনিয়নের জয়রামপুর গ্রামের খানপাড়া ঈদগাহ মাঠে ঘটনাটি ঘটে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন- নাসির খান (২০), পারভেজ খান (২৬), রুবেল খান (২৬) আরিফ খান (১৫), ওবায়দুর রহমান লালু খান (৫০), সভা আলী (২৫), রুনা ও হাবিবুর রহামানসহ আরও দুজন। দুই পক্ষের এ আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, জয়রাপুর ঈদগাহ মাঠে নামাজ শেষে জয়রাপুর মসজিদ উন্নয়নের জন্য টাকা উত্তোলন করা হচ্ছিল। এ সময় টাকা উত্তোলনকে কেন্দ্র করে ৮ নম্বর ওয়ার্ড মেম্বার ফরহাদ হোসেন, ইমদাদ মোল্ল্যা, ফজর আলীর সঙ্গে নাসির খানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মারামারি ও পরে সংঘর্ষের রূপ নেয়।

এ ঘটনায় পরবর্তীতে ৬ জনকে আটক করা হয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম এ ব্যাপারে বলেন, সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৬৩৫ ঘণ্টা, ১০ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।