ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

লং ভেহিকালকে পেছন থেকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন বাসের চালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
লং ভেহিকালকে পেছন থেকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন বাসের চালক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে লং ভেহিক্যালকে পেছন থেকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন বাসের চালক। এছাড়া আহত হয়েছেন আরও এক নারী যাত্রী।

সোমবার (১৮ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রীজের ওপর এ দূর্ঘটনা ঘটে। তবে হতাহতের নাম পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে জানান, সোমবার দুপুর ২টার দিকে বগুড়া থেকে ঢাকাগামী নদী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝাঐল ওভার ব্রীজের উপর এসে সামনে থাকা একটি লং ভেহিক্যালকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় বাস চালক ও একজন নারী যাত্রীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নেওয়ার পর বাসচালকের মৃত্যু হয়। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।