ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরায় সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরায় সংঘর্ষে নিহত ১ প্রতীকী ছবি

নরসিংদী: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দুদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মোখলেছুর রহমান (২৫) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

 মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার চরাঞ্চল নিলক্ষায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত মোখলেছুর রহমান নিলক্ষা ইউনিয়নের দড়িগাও গ্রামের আবুল হাসেম মিয়ার ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিলক্ষা গ্রামের সুমেদ আলী ও রাজিব গ্রুপের সঙ্গে একই এলাকার নিজাম উদ্দিন ও মতিন গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে একাধিক বার সংঘর্ষ, মামলা ও পাল্টা মামলা দায়েরের ঘটনা ঘটেছে। গত এক বছর আগে দুই পক্ষের সংঘর্ষের পর নিজাম উদ্দিন ও মতিনের লোকজনকে এলাকা ছাড়া করা হয়। এরই মধ্যে মঙ্গলবার দুপুরে নিজাম উদ্দিন ও মতিন গ্রুপের লোকজন পার্শ্ববর্তী  বাঁশগাড়ী থেকে লোকজন নিয়ে এলাকায় আসার চেষ্টা চালায়। খবর পেয়ে সুমেদ আলী ও রাজিব গ্রুপের লোকজন টেঁটা বল্লম ও আগ্নেয়াস্ত্র নিয়ে প্রতিপক্ষকে বাধা দেয়। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই  মোখলেছুর রহমান মারা যান। এ সময় উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে পুনরায় তারা সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে একজন মারা গেছেন।  পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময় : ২১৩৭ ঘণ্টা, ১৯ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।