ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বংশালে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
বংশালে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

ঢাকা: রাজধানীর বংশাল আলুবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ওমর ফারুক পাটোয়ারী (২৯) নামে এক যুবক আহত হয়েছেন। তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দুই হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

শনিবার (২৩ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে আলুবাজার মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওমর ফারুকের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলায়। বর্তমানে থাকেন আলুবাজার বেলপট্টি এলাকায় একটি মেসে। গুলিস্তানে ঢাকা ট্রেড সেন্টারে একটি জুতার দোকানে সেলসম্যান হিসেবে চাকরি করেন তিনি।

ওমর অভিযোগ করে বলেন, রাতে তিনি চাঁদপুর থেকে লঞ্চে করে সদরঘাট আসেন। ভোরের দিকে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথে বাসার অদূরেই দুজন ব্যক্তি তার রিকশার গতিরোধ করে। এ সময় তার বাম পাজরে ও বাম রানে ছুরিকাঘাত করে তারা। হাত দিয়ে ঠেকানোর সময় তার বাম হাতের একটি আঙুল কেটে যায়। তখন তার পকেট থেকে মোবাইল ফোন ও দুই হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় রিকশাচালককেও চড়-থাপ্পড় মারে তারা।

পরে আহত অবস্থায় ওই রিকশা নিয়েই তিনি বাসায় যান। সেখান থেকে মেসের লোকজন তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত ওমর ফারুককে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।