ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সরকারি কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করার আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
সরকারি কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করার আহ্বান

ঢাকা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শনকে সামনে রেখে সরকারি কর্মচারীদের কাজ করতে হবে।

পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে মঙ্গলবার (২৬ জুলাই) নীলক্ষেতে ‘জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে বঙ্গবন্ধুর উন্নয়ন ভাবনা ও বাংলাদেশের উন্নয়ন প্রশাসন’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শনকে ভিত্তি করে এদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। তাই সরকারি কর্মচারীদের বঙ্গবন্ধুর সেই দর্শনকে সামনে রেখে কাজ করতে হবে। প্রতিমন্ত্রী এ সময় জনগণের প্রত্যাশা পূরণে সরকারি কর্মচারীদের আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।  

জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একোডেমির মহাপরিচালক মো. বদরুল আরেফিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রধানমন্ত্রীর প্রাক্তন মুখ্যসচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী। আলোচনায় অংশগ্রহণ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব ড. ফারহিনা আহমেদ, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠানের মহাপরিচালক ড. বিনায়ক সেন, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. শামীম আখতার।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এমআইএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।