ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিবেশীর ছাগল জবাই করে খেয়ে আ. লীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
প্রতিবেশীর ছাগল জবাই করে খেয়ে আ. লীগ নেতা গ্রেফতার

পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে প্রতিবেশীর ছাগল জবাই করে খাওয়ার অভিযোগে মো. রেজাউল করিম রাজন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দুই বছর আগে আবু গাজী তার বসতবাড়ির পশ্চিম পাশের নিজ জমিতে মাটি দিয়ে ভরাট করে বাঁধ দেন। বুধবার (২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাজন ওই বাঁধ কাটতে যান। তখন আবু গাজী বাধা দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাজন তার হাতে থাকা দা দেখিয়ে খুন করার হুমকি দিয়ে চলে যান।

এর পর ঐদিন বিকেলে আবু গাজীর গৃহপালিত একটি ছাগল আওয়ামী লীগ নেতা রাজনের বাড়িতে গেলে পূর্ব শত্রুতার জেরে তিনি ছাগলটি জবাই করে ফেলেন। আবু গাজী বিষয়টি নিয়ে জানতে চাইলে রাজন উল্টো তাকে গালমন্দসহ খুন জখমের হুমকি দেন এবং নানা ভয়ভীতি দেখান।

ঘটনার পরিপ্রেক্ষিতে ঐদিন রাতে আবু গাজী বাদী হয়ে আওয়ামী লীগ নেতা রাজনের বিরুদ্ধে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রাজনকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।